মনের অসাধারণ শক্তির সাথে থাকার 4টি উপায়

জীবনে কিভাবে দেখতে হয়, শুধুমাত্র ঈশ্বরকে জিজ্ঞাসা করার অভ্যাসও বলছে না বরং "ধন্যবাদ ঈশ্বর", সর্বদা আপনার ব্যক্তিগত ভালোর উপর বিশ্বাস রাখার সম্ভাবনা এবং সর্বদা আপনার ব্যক্তিগত ভালোর উপর বিশ্বাস রাখার অভ্যাস আপনাকে অগ্রণী জীবনের প্রচুর শক্তি পেতে সাহায্য করবে

আমরা জীবনযাপনের জন্য উৎসাহ হারিয়ে ফেলেছি আর কখনও শ্বাস নিতে পারি. জীবন এইভাবে হওয়ার অর্থ নয়. জীবন প্রচুর এবং অসাধারণ শক্তির সাথে বাস করা হয়. এটি পুনরায় কীভাবে রাখবেন সবসময় প্রশ্ন হল. এই সুন্দর গ্রহে আপনার বছরগুলিতে এই সহজ, ব্যয় বিহীন পরিকাঠামো গ্রহণ করার চেষ্টা করুন এবং নতুন শক্তি যোগ করুন.

1. আপনার মানসিকতা পরিবর্তন করুন – সবসময় ভয়ঙ্কর চিন্তা করবেন না. আপনার মানসিকতায় সৃজনশীলতা যোগ করুন. যদি আপনি পরিবর্তিত মানসিকতার একটি ড্যাশ দিয়ে আপনার জীবনের পরিস্থিতি দেখতে শুরু করেন যা সমস্যা এবং রোডব্লক ভিন্নভাবে দেখতে পারে, তাহলে আপনি আপনার জীবনে আরও শক্তি যোগ করতে পারেন, যা কুল হারানোর পরিবর্তে জীবনের সামান্য বাধাগুলি দ্বারা চার্জ করা হয়. আপনি কিভাবে আপনার পরিস্থিতির প্রতিক্রিয়া দেন তা হল আরও শক্তি পাওয়ার বা তারপর এটি হারানোর একটি গুরুত্বপূর্ণ উপায়.

2. ভগবানের কাছে ধন্যবাদ বলার অভ্যাসে পড়ুন – যখন আমরা ঈশ্বরের প্রার্থনার জন্য আমাদের চোখ বন্ধ করি, আমরা যা করি তা পুনরাবৃত্তি করছি, যা আমাদের মনকে আমাদের জীবনের অভাব দেওয়া জিনিসগুলির কথা মনে করে. যদি আপনি আপনার প্রয়োজনীয়তা পূরণ করার জন্য ঈশ্বরের অনুরোধের অভ্যাসে থাকেন, তাহলে আপনি সম্ভবত এটি থেকে বেরিয়ে আসবেন না কারণ আমাদের বাচ্চাকালের থেকে মনটি এমনভাবে করার শর্ত পেয়েছেন কিন্তু আপনি সম্প্রতি যা অর্জন করেছেন তার জন্য "ধন্যবাদ" যোগ করে নিশ্চিতভাবে আপনার প্রার্থনা আরও বেশি করতে পারেন. অচেতনভাবে আপনার মন পজিটিভের দৃষ্টিভঙ্গি পেতে শুরু করবে এবং আপনার মধ্যে আরও শক্তি থাকবে যা এই পজিটিভিটি থেকে আসবে.

3. আপনি যা পেতে চান তা সম্পর্কে স্বপ্ন দেখুন – যদি আপনি যা পেতে চান তা সম্পর্কে আপনি নিরন্তর স্বপ্ন দেখতে শুরু করেন, তাহলে আপনার শক্তি সেই লক্ষ্যের জন্য চার্জ করা হবে. এই লক্ষ্য এবং আপনার স্বপ্নগুলি একে অপরকে আকর্ষণ করা শুরু করবে যেমন একটি ম্যাগনেটিক ফোর্সের মত. আপনাকে এমন পজিটিভিটি দিয়ে শক্তিশালী করা হবে যা সাফল্যের স্বপ্নগুলি মনে করে এবং তারপর যখন তারা ম্যাচিওর করা শুরু করবে যদি সম্পূর্ণরূপে না হয়, তাহলে আপনি আরও বেশি সম্ভব হবেন. আংশিকভাবে কিছু অর্জন করা নেগেটিভ ভাবে চিন্তা করার চেয়ে বেশি শক্তিশালী এবং সবকিছু অর্জন করার চেয়ে বেশি. সম্ভাবনার স্বপ্ন আপনার শক্তিকে পুনরায় প্রজ্জ্বল করবে.

4. ভালোভাবে বিশ্বাস করা বন্ধ করবেন না – আমরা নেগেটিভিটির একটি সমুদ্র দ্বারা চারপাশে আছি কিন্তু এটি আপনাকে মানবজাতির ভালো বিশ্বাস থেকে বন্ধ করা উচিত নয়. শুধুমাত্র মনে রাখবেন যে কোনও নেগেটিভ প্রকৃতিতে আরও সেন্সেশনাল এবং তাই এটি রিপোর্ট করা হয় এবং আপনার কাছে দ্রুত আসে. কিন্তু আশেপাশে ভাল জিনিসও ঘটছে. নিজেকে খুঁজুন এবং চার্জ-আপ করুন. সুন্দরতার ক্ষমতা দ্বারা অনুপ্রেরণা পান এবং আপনার মধ্যে ভাল অনুশীলন করুন. আপনার পজিটিভ এবং আশেপাশের পজিটিভদের সাথে আপনার শক্তিকে ক্ষমতায়ন করুন. যারা তাদের সম্ভাবনাগুলি বুঝতে পেরেছেন তাদের দিকে তাকান. তাদের থেকে সংকেত নিন. এটি করার জন্য আপনার মধ্যে আপনার মধ্যে শক্তি পুনরায় পরিপূর্ণ হওয়া খুঁজে পাবেন.

ট্যাগ : #livingwithenergy #extraordinaryenergy #energyofmind #abundantenergy #thinkpositive #editorspick #medicircle

লেখক সম্পর্কিত


অমৃতা প্রিয়া

জীবনব্যাপী শিক্ষার প্রেম আমাকে এই প্ল্যাটফর্মে নিয়ে আসে. বিশেষজ্ঞদের থেকে শিক্ষার চেয়ে ভাল কিছু থাকতে পারে না; এটি যখন আসে; সুস্থতা এবং স্বাস্থ্যসেবার ক্ষেত্র. আমি একজন লেখক যে গত দুই দশকের জন্য বিভিন্ন মাধ্যম অন্বেষণ করতে পছন্দ করে, এটি বই, ম্যাগাজিন কলাম, সংবাদপত্রের নিবন্ধ, বা ডিজিটাল বিষয়বস্তুর মাধ্যমে ধারণাগুলির প্রকাশ হতে পারে. এই প্রকল্পটি এখনও আরেকটি সন্তুষ্ট উপায় যা আমাকে মূল্যবান তথ্য প্রচারের শিল্পের দিকে নিয়ে যায় এবং এই প্রক্রিয়াটি সহকর্মী মানুষের জীবনকে উন্নততর বানায়. আপনি আমাকে [email protected] এ লিখতে পারেন

সম্পর্কিত গল্পগুলি

লোড হচ্ছে অনুগ্রহ করে একটু অপেক্ষা করুন...
-বিজ্ঞাপন-


এখন ট্রেন্ডিং

ডঃ রোহন পালশেতকর ভারতের মাতৃত্বপূর্ণ মৃত্যুর হার এবং উন্নতি সম্পর্কে তার অমূল্য অন্তর্দৃষ্টি ভাগ করেছেন এপ্রিল 29, 2021
চুক্তিমূলক পরামর্শ প্রাপ্ত যে কোনও টিনেজ মেয়ের প্রতি একটি অ-বিচারমূলক মনোভাব গ্রহণ করা গুরুত্বপূর্ণ, ডঃ টীনা ত্রিবেদী, প্রবস্টেট্রিশিয়ান এবং স্ত্রীত্ববিদকে পরামর্শ দেয়এপ্রিল 16, 2021
রোগের 80% মানসিক ব্যাপার যার অর্থ তাদের মনে মূল রয়েছে এবং এখানে হোমিওপ্যাথির পদক্ষেপ - এটি মনের মধ্যে কারণটি খুঁজে বের করে শারীরিক রোগের সমাধান করে - ডঃ সঙ্কেত ধুরি, পরামর্শদাতা হোমিওপ্যাথ এপ্রিল 14, 2021
একজন স্বাস্থ্যসেবা উদ্যোক্তার ভবিষ্যতের দৃষ্টিভঙ্গি: শ্যাত্তো রাহা, সিইও এবং মাইহেলথকেয়ার প্রতিষ্ঠাতাএপ্রিল 12, 2021
সাহের মেহদি, সুস্থ বিজ্ঞানী এবং প্রধান বৈজ্ঞানিক স্বাস্থ্যসেবা সম্পর্কে আরও সমতুল্য এবং পৌঁছানো যায় এমন দিকগুলি সম্পর্কে কথা বলেছেনএপ্রিল 10, 2021
ডক্টর শিল্পা জসুভাই, ক্লিনিকাল সাইকোলজিস্ট দ্বারা ব্যাখ্যা করা শিশুদের অটিজমের সমাধান করার জন্য বিভিন্ন ধরনের থেরাপিএপ্রিল 09, 2021
এলোপ্যাথিক এবং হোমিওপ্যাথিক ওষুধ একসাথে নেওয়া উচিত নয় যে ডঃ সুনিল মেহরা, হোমিওপ্যাথ কনসালটেন্টএপ্রিল 08, 2021
হোমিওপ্যাথিক ওষুধের আকর্ষণ হল এটি প্রচলিত ওষুধের সাথে নেওয়া যেতে পারে - ডঃ শ্রুতি শ্রীধর, কনসাল্টিং হোমিওপ্যাথ এপ্রিল 08, 2021
ডিসোসিয়েটিভ আইডেন্টিটি ডিসঅর্ডার এবং সংযুক্ত ধারণাগুলি ডঃ বিনোদ কুমার, সাইকিয়াট্রিস্ট এবং হেড অফ এমপাওয়ার দ্বারা ব্যাখ্যা করা হয়েছে - দ্য সেন্টার (ব্যাঙ্গালোর) এপ্রিল 07, 2021
ডা. শিল্পা জসুভাই, ক্লিনিকাল সাইকোলজিস্ট দ্বারা ব্যাখ্যা করা ডিসোসিয়েটিভ আইডেন্টিটি ডিসঅর্ডারএপ্রিল 05, 2021
সেহাত কি বাত, করিশ্মা কে সাথ- এপিসোড 6 স্বাস্থ্যকর আহার যা থাইরয়েড রোগীদের সাহায্য করতে পারে এপ্রিল 03, 2021
কোকিলাবেন ধীরুভাই অম্বানি হাসপাতালে কনসালটেন্ট উরুনকোলজিস্ট এবং রোবোটিক সার্জন দ্বারা কিডনি হেলথের উপর গুরুত্বপূর্ণ পয়েন্টারএপ্রিল 01, 2021
ডঃ বৈশাল কেনিয়া, অপথলমোলজিস্ট তাদের ধরন এবং গভীরতার উপর নির্ভর করে গ্লকোমার চিকিৎসার জন্য উপলব্ধ বিভিন্ন সম্ভাবনাগুলি সম্পর্কে কথা বলেছেনমার্চ 30, 2021
লিম্ফেডেমার চিকিৎসায় আহারের কোনও নির্দিষ্ট ভূমিকা নেই কিন্তু ক্যালোরি, নমনীয় এবং দীর্ঘ চেইন ফ্যাটি অ্যাসিড নিয়ন্ত্রণ করা উচিত যে ডঃ রমণী সিভি বলেমার্চ 30, 2021
ডঃ কিরণ চন্দ্র পাত্রো, বরিষ্ঠ নেফ্রোলজিস্ট ডায়ালিসিস সম্পর্কে অস্থায়ী প্রক্রিয়া হিসাবে কথা বলেছেন এবং রেনাল ডিসফাংশনের রোগীদের জন্য স্থায়ী চিকিৎসা নয়মার্চ 30, 2021
তিনটি নতুন ক্রনিক কিডনি রোগের মধ্যে দুজন রোগী ডায়াবেটিস বা হাইপারটেনশন তথ্য পেয়েছেন ডঃ শ্রীহর্ষ হরিনাথমার্চ 30, 2021
গ্লকোমা চিকিৎসা: ওষুধ বা সার্জারি? ডঃ প্রণয় কাপডিয়া, চেয়ারম্যান এবং মেডিকেল ডিরেক্টর অফ কাপাডিয়া আই কেয়ার থেকে একটি মূল্যবান পরামর্শমার্চ 25, 2021
ডঃ শ্রদ্ধা সতব, পরামর্শদাতা অপথলমোলজিস্ট সুপারিশ করেন যে 40 এর পরে সবাইকে নিয়মিত ব্যবধানে সম্পূর্ণ আই চেকআপ করতে হবেমার্চ 25, 2021
শিশুকাল মোটামুটি রোগ নয় বরং এমন একটি শর্ত যা খুব ভালভাবে পরিচালনা করা যেতে পারেমার্চ 19, 2021
ওয়ার্ল্ড স্লিপ ডে - 19 মার্চ 2021- ওয়ার্ল্ড স্লিপ সোসাইটির নির্দেশিকা অনুযায়ী স্বাস্থ্যকর ঘুম সম্পর্কে আরও জানুন মার্চ 19, 2021